অধিনায়ক হিসেবে আর দেখা যাবে না মাশরাফিকে

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ণ, বৃহঃ, ৫ মার্চ ২০

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে আর অধিনায়কত্ব করতে দেখা যাবে না মাশরাফি বিন মুর্তজাকে। আগামীকাল সিলেটে জিম্বাবুয়ের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে দিয়েই জাতীয় দলের অধিনায়কত্ব পদ থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে সিলেটে ম্যাচের পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে মাশরাফি এসব কথা জানান।

এসময় মাশরাফি জানান, খেলোয়াড় হিসেবেই তিনি চ্যালেঞ্জ নিতে চান। ক্রিকেটার অথবা বোর্ডের প্রতি কোন অভিমান নেই বলেও জানিয়ে দিয়েছেন বাংলাদেশ দলের সফল এই অধিনায়ক।

সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, বাংলাদেশ দলের সকল সিনিয়র খেলোয়ারদেরই অধিনায়কত্ব করার যোগ্যতা রয়েছে। এসময় দলের কঠিন সময়গুলোর স্মৃতিচারণ করে মাশরাফি বলেন, ক্রিকেট আমার রক্তের ভেতরে র‍য়েছে। বাংলাদেশ ক্রিকেটের যে কোন বিষয়ে পাশে থাকার আশ্বাস দেন মাশরাফি বিন মুর্তজা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ