অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় প্রধান আসামিসহ গ্রেফতার আরো ৪

প্রকাশিতঃ ১১:১৩ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৯ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষকে পুকুরের পানিতে ফেলে দেওয়ার মামলায় এজাহারভুক্ত প্রধান আসামিসহ আরও চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ মামলায় মোট ১৩ জনকে গ্রেফতার করা হলো।

সোমবার (১৮ নভেম্বর) রাতে নগরীর বেলপুকুর থানার বিসমিল্লাহ পেট্রোল পাম্প সংলগ্ন মোড় থেকে গ্রেফতার করেছে মহানগর ডিবি পুলিশের স্পেশাল টিম।

গ্রেফতাররা হলেন- মামলার প্রধান আসামি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা কামাল হোসেন সৌরভ, দুই নম্বর আসামি মুরাদ, তিন নম্বর আসামি শান্ত ও ছয় নম্বর আসামী সালমান ওরফে টনি কে

মহানগর ডিবি পুলিশের উপ কমিশনার আবু আহমেদ আল মামুন জানান, তারা আত্মগোপন করে বেলপুকুরে অবস্থান করছেন এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে তাদের গ্রফতার করা হয়।

উল্লেখ্য, অনুপস্থিতির কারণে পরীক্ষার ফরম পূরণ করতে না দেওয়ায় নিজ কার্যালয়ের সামনে থেকে টেনে হিঁচড়ে তুলে নিয়ে অধ্যক্ষককে ক্যাম্পাসের ভেতরের পুকুরে ফেলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে সাঁতার জানার কারণে তিনি প্রাণে রক্ষা পান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ