অনূর্ধ্ব-১৯ বিশ্বজয়ী রাকিবুলকে ফুলপুরে সংবর্ধনা

প্রকাশিতঃ ১০:৫৮ অপরাহ্ণ, মঙ্গল, ১৮ ফেব্রুয়ারি ২০

মো: মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ : জেলার ফুলপুর উপজেলাবাসীর উচ্ছ্বাস আর ভালোবাসায় সিক্ত হলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বজয়ী রাকিবুল হাসান। ভক্ত, সমর্থক ও ক্রিকেটপ্রেমী মানুষ উষ্ণ অভ্যর্থনায় তাকে বরণ করে নেয়। এসময় তাকে এক সংবর্ধনা দেওয়া হয়।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ২টায় ফুলপুর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা এ সংবর্ধনার আয়োজন করে। এই কৃতি ক্রিকেটার ভবিষ্যতে যাতে দেশের জন্য আরও গৌরবজনক সাফল্য নিয়ে আসতে পারে এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনাপূর্বক মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন এলাকাবাসি।

সংবর্ধনার জবাবে সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে রাকিবুল হাসান বলেন, ‘ভবিষ্যতে ক্রিকেটে যাতে আরও সাফল্য অর্জন করতে পারি সেজন্য সকলেই দোয়া করবেন।’

উপজেলা প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর পৌর মেয়র আমিনুল হক, রাকিবুল হাসানের পিতা শহিদুল ইসলামসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

পরে রাকিবুল ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের উত্তর বাঁশাটি নিজ গ্রামে যান। সেখানেও এলাকাবাসী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকায় যুব ক্রিকেট বিশ্বকাপে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ