অন্যায়-অনিয়মের বিরুদ্ধে কঠর হুশিয়ারি সেতুমন্ত্রীর

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ণ, রবি, ১৫ সেপ্টেম্বর ১৯

ডেস্ক রিপোর্ট : অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী। তাই অন্যায়-অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, জাতীয় সম্মেলনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সম্পূর্ণ প্রস্তুত। তবে কিছু জেলা, উপজেলা ও ইউনিয়ন সম্মেলন বাকি আছে। জাতীয় সম্মেলনের আগেই এ সম্মেলনগুলো সম্পন্ন করা হবে। আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

কাদের বলেন, শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে, তা বাংলাদেশে নজিরবিহীন।

কাদের বলেন, উপজেলা নির্বাচনে বিদ্রোহী ১৭৫ প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এ নোটিশের জবাব পাওয়ার পর বিদ্রোহীদের যারা মদত দিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাদেরও কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ ও দেখভাল স্বয়ং প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা করছেন। ছাত্রলীগের আগামী সম্মেলন সম্পন্ন করতে নতুন নেতৃত্বকে দায়িত্ব দেয়া হয়েছে।

ফ্লাইওভার প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ৩৭৫ কোটি টাকা ব্যয়ে চার লেনের ভুলতা ফ্লাইওভারটি নির্মাণ করা হয়েছে। যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী সময় সুযোগ মতো যে কোনো দিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ফ্লাইওভারের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানান মন্ত্রী।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেনভুলতা ফ্লাইওভারের প্রকল্প পরিচালক গোলাম হায়দার রিয়াজ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. হারুনুর রশিদসহ সরকারি-বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ