অপহরণ মামলায় কনস্টেবলসহ গ্রেপ্তার ৩

প্রকাশিতঃ ১:২৮ অপরাহ্ণ, রবি, ১৯ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকার এক ব্যক্তিকে অপহরণের মামলায় দুই সহযোগীসহ রংপুরের এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার কনস্টেবল রবিউল রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত রয়েছেন। অপর দুইজন হলেন তার সহযোগী বিপুল ও সাইফুল।

শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ঢাকার একটি আরবান হেলথ কেয়ারের কর্মকর্তা তোশারেফ হোসেন পপিকে অপহরণ করা হয় বলে তার বোন সাজিয়া আফরিন মামলায় অভিযোগ করেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ১০ জানুয়ারি তোশারেফ হোসেন পপি পুলিশ কনস্টেবল রবিউলের কথামতো গৃহপরিচারিকা ঠিক করতে ঢাকা থেকে রংপুরে আসেন।

অভিযোগে বলা হয়, ১১ জানুয়ারি তাকে রংপুর শহরের কামারপাড়া বাসস্ট্যান্ড থেকে রিসিভ করার পর রবিউল তাকে হত্যার উদ্যেশ্যে অপহরণ করেন এবং বিভিন্ন স্থানে আটকে রেখে নির্যাতন চালান। এটি পপি বিভিন্ন সময় ফোনে তার বোনকে জানান।

মামলায় বাদী আরও অভিযোগ করেন, ভাইয়ের ফোন পেয়ে বাদী রংপুর এসে কনস্টেবল রবিউলের সঙ্গে যোগাযোগ করলে তাকে হত্যার হুমকি দেন।

রংপুর নগরীর কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ বলেন, এ ঘটনায় ১৬ জানুয়ারি রংপুর এই থানায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতেআরও নয়জনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন অপহৃতের বোন সাজিয়া আফরিন।

“এজাহার পাওয়ার পর মামলাটি রেকর্ড করেছি এবং তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত ব্যক্তিকে উদ্ধার কাজ প্রক্রিয়াধীন। আশাকরি, অল্প সময়ের মধ্যে উদ্ধার করতে সক্ষম হব।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ