অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার সময় ১৭ রোহিঙ্গা আটক

প্রকাশিতঃ ১০:৩৯ পূর্বাহ্ণ, বুধ, ১৯ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ১৭ জন রোহিঙ্গা নারী-পুরুষকে উদ্ধার করেছে পুলিশ। তারা সবাই উখিয়া-টেকনাফের বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া এলাকা থেকে পুলিশ তাদের উদ্ধার করে।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোহাম্মদ লিয়াকত আলী জানান, একটি মানব পাচার চক্র বাংলাদেশে বসবাসকারী কিছু রোহিঙ্গা নাগরিককে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া পাচারের জন্য বাহারছড়া শাপলাপুর এলাকায় জমায়েত করা হয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে ১৭ জন নারী-পুরুষ রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়। আটকদের মধ্যে ১৩ জন পুরুষ ও ৪ জন নারী।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ১৩৮ যাত্রী বহন করে সাগরপথে মালয়েশিয়া যাত্রাকালে পাথরের সঙ্গে ধাক্কা খেয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে ২১ জন নিহত ও ৭৩ জন জীবিত উদ্ধার করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ