শম্ভুগঞ্জে সিএনজি থ্রিহুইলার মাহিন্দ্র ষ্ট্যান্ড ইজারায়
অবৈধ শক্তিধরদের হাতে ইজারাদার সবুজ কোনঠাসা

প্রকাশিতঃ ১২:৩৫ অপরাহ্ণ, বৃহঃ, ১৪ নভেম্বর ১৯

ময়মনসিংহ প্রতিনিধি: অবৈধ শক্তিধরদের কারনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন থেকে বৈধ ইজারা পাওয়া ইজারাদার মাওয়া এন্টাপ্রাইজের মালিক তোফাজ্জল হক সবুজ কোনঠাসা হয়ে রয়েছে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাভুক্ত শম্ভুগঞ্জ মোড় সোনালী ব্যাংক সংলগ্ন ও শম্ভুগঞ্জ পশ্চিমবাজার মোড় মসজিদ সংলগ্ন স্থানে সিএনজি, থ্রি হুইলার ষ্ট্যান্ড (মাহেন্দ্র) অটো টেম্পু ও যাত্রীবাহি পিকআপ ষ্ট্যান্ড হতে টোল আদায়ের জন্য মাওয়া এন্টাপ্রাইজ এর স্বত্বাধিকারী তোফাজ্জল হক সবুজ ১ সেপ্টেম্বর থেকে ১০ মাস মেয়াদে ১৫ লাখ টাকা দর উল্লেখ করে যাবতীয় কাগজপত্র ব্যাংক কাগজাদি, গ্যারান্টিপত্র দাখিল করে কার্যাদেশ পান।

কিন্তু সিটি কর্পোরেশনের ইজারাদার তোফাজ্জল হক সবুজ সকল বৈধতা নিয়ে ইজারার টোল আদায়ে লোক নিয়োগ করায় একটি চক্র তাকে বাধা দিতে শুরু করেন। শুরু করেন নানা মিথ্যা কুরচিপূর্ণ অপপ্রচার। সকল বৈধতা এবং সরকার তথা সিটি কর্পোরেশনকে যথা নিয়মে সর্ব্বোচ রাজস্ব দিয়ে ইজারার টোল আদায়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে থাকে মিজানুর রহমান, রয়েল, পাভেল, নাহিদ, প্রমুখ।

অভিযোগ রয়েছে, উল্লেখিতদের নেতৃত্বে ২৫/৩০জনের একটি চক্র বৈধ ইজারাদার টোল আদায়কালে তার কাছে চাঁদাদাবী করে এবং চক্রটি ক্ষিপ্ত হয়ে খুন জখমের হুমকি দেয় বলেও অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, ইজারাদার সবুজের বিরুদ্ধে শম্ভুগঞ্জ বাজারে চাঁদাবাজ সন্ত্রাসী হামলা ভাংচুর, সামাজিক যোগাযোগের মাধ্যমে অপপ্রচারসহ মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১৩ নভেম্বর) বিকালে শম্ভুগঞ্জ পুরাতন গরুর হাট সংলগ্ন শম্ভুগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি, অটো টেম্পু শ্রমিক লীগ ও স্থানীয় এলাকার উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক থানা কমন্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: হযরত আলী। এ সময় উপস্থিত ছিলেন সাবেক বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ফজলুল হক মন্ডল, ৭নং ইউপি সদস্য রইছ উদ্দিন মন্ডল, আওয়ামী লীগ নেতা মো: শামছুল হুদা, কাঁচা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা শেখ সোলাইমান রাজিব, আব্দুস ছাত্তার প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ