অভিযোগ প্রমাণ হলে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে: জয়

প্রকাশিতঃ ৩:৪৩ অপরাহ্ণ, সোম, ১৬ সেপ্টেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুর ছাত্রলীগ কখনো আদর্শচ্যুত হতে পারে না। ছাত্রলীগের বর্তমান কমিটিতে কারও বিরুদ্ধে অনিয়মের কোনো অভিযোগ থাকলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। এবং কেউ যদি চিন্তাও করে থাকেন অন্যায় করে পার পেয়ে যাবেন তাহলে ভুল করবেন বলে হুঁশিয়ারি করেছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।

সোমবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা জানান। এ সময় তার সঙ্গে ছিলেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আল নাহিয়ান খান জয় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে আমাদের কার্যক্রম শুরু হলো। এখন থেকে আমরা সাধ্যমত চেষ্টা করবো সবার সহযোগিতা নিয়ে মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন করা।

উল্লেখ্য, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধরণ সম্পাদক শোভন রাব্বানির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়ায় খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের উপর রেগে গিয়ে গণভবনের প্রবেশের বৈধতা কেড়ে নেন এবং তাদেরকে কেন্দ্রীয় দায়িত্ব থেকে অব্যাহত দেন।

এ নিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগ আদর্শিক সংগঠন । এখানে কেউ বেপরোয় কোন কাজ করলে তা মেনে নেওয়া হবেনা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ