অল্পে রক্ষা শাহরুখ খান

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ণ, বুধ, ৩০ অক্টোবর ১৯

বিনোদন ডেস্ক: অল্পের জন্য আগুন থেকে বাঁচলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীপাবলি উপলক্ষে অমিতাভ বচ্চনের বাড়িতে আমন্ত্রিত ছিলেন তিনি। পার্টিতে আরো অনেকেই ছিলেন।

হঠাৎ করেই প্রদীপ থেকে আগুন ধরে যায় অমিতাভ বচ্চনের বাড়ির সামনের বাগানে। আগুন ধরে যায় ঐশ্বরিয়া রাই বচ্চনের দীর্ঘদিনের পরিচিত ও ব্যবস্থাপক অর্চনা সদানন্দের কাপড়ে।

তাকে বাঁচাতে ছুটে যান শাহরুখ। নিজের জ্যাকেট দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন তিনি এবং উদ্ধার করেন অর্চনাকে। এ ঘটনায় দু’‌জনেই আহত হয়েছেন।

শাহরুখের হাত সামান্য পুড়ে গেছে। অর্চনার হাত ও ডান পায়ে পোড়ার ক্ষত আরো গভীর। অর্চনাকে ভর্তি করা হয়েছে নানাবতী হাসপাতালে।

জানা গেছে রাত ৩টা নাগাদ ঘটনাটি ঘটেছে। তখনো পার্টিতে অনেকেই ছিলেন। আচমকা অর্চনার কাপড়ে আগুন লেগে যাওয়ায় অতিথিরা হকচকিয়ে ওঠেন। তখনই শাহরুখ ছুটে গিয়ে অর্চনাকে বাঁচান। পার্টিতে গৌরীকে নিয়ে গিয়েছিলেন শাহরুখ। বর্তমানে ভালো আছেন শাহরুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ