অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি আল্লামা আহমদ শফী

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ণ, শনি, ১১ এপ্রিল ২০

নিউজ ডেস্ক : হেফাজত ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী অসুস্থ হয়ে পড়েছেন। বমি, মাথা ব্যথা ও শারীরিক দুর্বলতা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

হেফাজত আমিরের একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে আল্লামা আহমদ শফীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন।

প্রসঙ্গত, প্রায় ১০৩ বছরের অধিক বয়সী আল্লামা আহমদ শফী এর আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়ে ছিলেন। দীর্ঘদিন যাবৎ তিনি বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছেন।

এ দিকে হেফাজত আমীর করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিরকর তথ্য পরিবেশন করা হচ্ছে, যা আদৌ সঠিক নয় বলে জানিয়েছেন তার একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলম।

তিনি নিশ্চিত করে বলেন, হুজুরের করোনা পরীক্ষা করা হয়েছে। সেখানে নেগেটিভ রিপোর্ট এসেছে। তাই এ রকমের ভ্রান্ত তথ্য তথা গুজবে কান না দিয়ে বরং আল্লামা শফীর সুস্থতা কামনা করে তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ