আবরার হত্যার দায় শেখ হাসিনা এড়াতে পারে নাঃ ছাত্র ইউনিয়ন

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ণ, শুক্র, ১১ অক্টোবর ১৯

কক্সবাজার প্রতিনিধি: ভারতের সঙ্গে করা সকল অসম চুক্তি বাতিল ও আবরার হত্যার বিচারের দাবিতে সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

শুক্রবার বিকেলে কক্সবাজার পৌরসভা চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন,‘দেশব্যাপী সন্ত্রাস ও দুর্নীতি রুখতে সরকার সম্পূর্ণ ব্যর্থ। আবরার হত্যা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্রলীগের ধারাবাহিক নিপীড়ন নির্যাতনের ফলে লাশের মিছিলে আরেকটি নাম যুক্ত হয়েছে মাত্র।

বক্তারা আরো বলেন, বিদেশি রাষ্ট্রের সঙ্গে চুক্তি হবে ভারসাম্যপূর্ণ, সমান সুযোগ-সুবিধা ও মর্যাদার ভিত্তিতে। কিন্তু দিল্লি সফরে যেসব চুক্তি ও সিদ্ধান্ত হয়েছে সেগুলোর কোনোটাই আদতে বাংলাদেশের স্বার্থ ও মর্যাদা রক্ষা করেনি। উপরন্তু এই সফরের মাধ্যমে ভারত-তোষণ ও নতজানু পররাষ্ট্রনীতির নগ্ন বহিঃপ্রকাশ ঘটেছে। সুতরাং ছাত্রসমাজ ও দেশপ্রেমিক জনসাধারণকেই জাতীয় স্বার্থবিরোধী সব তৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সমাবেশে অারো উপস্থিত ছিলেন যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মামুন কবির,তরুণ লেখক ব্লগার রাহাত মুস্তাফিজ,জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি অাজীজ রিপন,সাবেক ছাত্রনেতা পাবেল দাশ উদীচী সংগঠক জাহেদুল হক সহ আরো অনেকেই।

সময় জার্নাল/ মোহাম্মদ আব্দুল্লাহ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ