আইনজীবীদের সাথে দেখা করতে ঢাকায় আসেন মিন্নি

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ণ, রবি, ২২ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: বহুল আলোচিত বরগুনায় সন্ত্রাসী হামলায় নিহত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি ঢাকায় এসেন তার জামিনের জন্য উচ্চ আদালতে আইনি লড়াই করা আইনজীবীদের সঙ্গে দেখা করতে।

রোববার সকালে বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ সুপ্রিম কোর্ট বারে সিনিয়র আইনজীবী জেডআই খান পান্নার কক্ষে যান মিন্নি।

বিনা পারিশ্রমিকে তার জামিনের জন্য উচ্চ আদালতে আইনি লড়াই করা আইনজীবীদের সঙ্গে দেখা করে তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মিন্নি। এর আগে শনিবার বিকেল ৪টায় তিনি বরগুনা থেকে লঞ্চে বাবাসহ ঢাকার উদ্দেশে রওনা দেন।

গণমাধ্যমের সঙ্গে কথা বলার ওপর আদালতের নিষেধাজ্ঞা থাকায় ঢাকায় আসার পথে মিন্নির বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে লঞ্চে  মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, মিন্নির মানসিক অবস্থা খুবই খারাপ। পাশাপাশি শরীরে নানা ধরনের রোগের উপসর্গ দেখা দিয়েছে। তার দ্রুত উন্নত চিকিৎসা জরুরি।

কিশোর অভিযোগ করেন, রিমান্ডে নিয়ে তার মেয়েকে পুলিশ নির্যাতন করেছে। তার দুই হাঁটুতে এখনও ব্যথা। তা ছাড়া রিফাত হত্যায় জড়িয়ে পুলিশ অভিযোগপত্র দেওয়ায় মিন্নি দুশ্চিন্তা ও হতাশায় ভুগছে।

রিফাত হত্যা মামলায় ১ সেপ্টেম্বর ২৪ জনকে আসামি করে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। ওই অভিযোগপত্রে মিন্নিকে ৭ নম্বর আসামি করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। হাইকোর্টের রায়ে বর্তমানে জামিনে আছেন মিন্নি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ