আগামী বুধবার ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ণ, শনি, ১২ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: এশিয়ান দেশগুলোর ফুটবলের কি অবস্থা তা দেখার জন্য এশিয়ার দক্ষিণ-পূর্বাঞ্চলে সফরে বেরিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনোর।পাঁচ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দিয়ে আগামী বুধবার বিকালে ঢাকায় এসে পৌঁছবেন ফিফা প্রেসিডেন্ট। তার এ সফরকে বলা হচ্ছে ‘এশিয়ায় গুডউইল সফর’।

মঙ্গোলিয়া থেকে বুধবার বিকালে ঢাকা এসে পৌঁছার কথা রয়েছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চো এ অভিবাবকের। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন আজ শনিবার (১২ অক্টোবর) বিকালে সাংবাদিকদের এ তথ্য জানান।

বাফুফে সভাপতি জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন ফিফা প্রেসিডেন্ট। বিভিন্ন কর্মসূচি শেষে বৃহস্পতিবার বিকালেই ঢাকা ছেড়ে যাওয়ার কথা রয়েছে ২১১ দেশের (ফিফার সদস্য দেশ ২১১টি) প্রেসিডেন্টের। ঢাকা থেকে তার পরবর্তী গন্তব্য লাওস।

প্রসঙ্গত, বাংলাদেশে এ নিয়ে কোনো ফিফা সভাপতির চতুর্থবার আগমন। ১৯৮০-৮১ সালের দিকে প্রথম হোয়াও হ্যাভেলেঞ্জ এসেছিলেন। এরপর সেপ ব্লাটার দুবার এসেছিলেন। ২০০৬ ও ২০১২ সালে। সর্বশেষ সেফ ব্ল্যাটার এসেছিলেন ২০১২ সালের ৬ মার্চ। বাফুফে ভবন সংলগ্ন অ্যাস্ট্রো টার্ফ উদ্বোধন করার জন্য। এর আগে ২০০৬ সালে এসে বাফুফে ভবন উদ্বোধন করেছিলেন তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ