আজীবন প্রেসিডেন্ট থাকার আকাঙ্ক্ষা ট্রাম্পের

প্রকাশিতঃ ৬:১৭ অপরাহ্ণ, সোম, ১০ ফেব্রুয়ারি ২০

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার অফিসিয়াল টুইটার একাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে তিনি আজীবন আমেরিকার প্রেসিডেন্ট থাকার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন।

মার্কিন প্রেসিডেন্ট রোববার প্রথম ভিডিও প্রকাশ করেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, এই ভিডিও কখনো পুরনো হবে না। ট্রাম্প এর আগেও দু’বার একই ভিডিও প্রকাশ করেছিলেন।

ওই ভিডিও প্রকাশ করার পর ট্রাম্প তার আরেকটি পুরনো টুইটারে একজন বিশ্লেষকের বক্তব্য তুলে ধরেন। যেখানে ওই বিশ্লেষক বলেছিলেন- ‘অন্য সব প্রেসিডেন্টের চেয়ে এই প্রেসিডেন্ট বেশি কাজ করেছেন।’ এরপর ট্রাম্প লিখেছেন, ‘তিনি সম্পূর্ণ সত্য বলেছেন।’

আন্তর্জাতিক কয়েকটি সংবাদমাধ্যমে ট্রাম্পকে মিথ্যাবাদী বলে উল্লেখ করা হয়। তিনি তার ভাষণে যেসব দাবি করেন বাস্তবতার সঙ্গে তার কোনো মিল নেই।

মাঝেমধ্যে উল্টোপাল্টা বক্তব্য দিয়ে তিনি বিতর্ক সৃষ্টি করেন বলে খবরে বলা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ