আজো কচ্ছপ গতির বৃষ্টি অব্যাহত থাকবে

প্রকাশিতঃ ১২:০৯ অপরাহ্ণ, শনি, ২৬ অক্টোবর ১৯

ডেস্ক নিউজ: বৃষ্টি অনেকের কাছে পছন্দের আবার অনেকের কাছে নাক কুচকানোর। তবে যে যাই ভাবুক না কেন, আজ শনিবার সারাদেশে বৃষ্টির ধারা অব্যাহত থাকতে পারে তবে ভারী বা মাঝারি বর্ষণের সম্ভাবনা কম। আগামীকাল রবিবার থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টিপাত কমতে পারে।

শনিবার সকালে আবহাওয়াবিদ ড. মো. আব্দুল মান্নান এ তথ্য জানান।

তিনি বলেন, বঙ্গোপসাগরে লঘুচাপের প্রভাবে সারাদেশে বৃষ্টিপাত হচ্ছে। শনিবার থেমে থেমে বৃষ্টি হলেও রবিবার থেকে চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চল বাদে বৃষ্টির ধারা কমে আসবে। তবে এ সময় আকাশ মেঘলা থাকবে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। দেশের দক্ষিণপূর্বাঞ্চলের দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং অন্যত্র তা সামান্য বৃদ্ধি পেতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ঢাকায় ২২ মি.মি. বৃষ্টি হয়েছে। দেশের সর্বোচ্চ ১২১ মি.মি. বৃষ্টি রেকর্ড করা হয় বগুড়ায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ