আতিকের ইশতেহার অনুষ্ঠানে ফখরুল-তাবিথকে আমন্ত্রণ

প্রকাশিতঃ ১:৪৯ অপরাহ্ণ, শনি, ২৫ জানুয়ারি ২০

সময় জার্নাল প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আগামীকাল রোববার ইশতেহার ঘোষণা করবেন। সেখানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ওই সংগঠনের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে আমন্ত্রণ জানানো হয়েছে।

জানা যায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম রাজধানীর বনানীর লেকশোর হোটেলে আগামীকাল সকাল সাড়ে ১০টায় নিবার্চনী ইশতেহার ঘোষণা করবেন। অনুষ্ঠানে আওয়ামী এবং বিএনপির নেতাকর্মীদের আমন্ত্রণ জানানো হয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিএনপির ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের কাছে শনিবার আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।

আতিকুল ইসলামের প্রচারণা কমিটির পক্ষ থেকে জানানো হয়, আমন্ত্রণপত্র বিএনপি মহাসচিব ও তাবিথের অফিসে পাঠানো হয়েছে।

১ ফেব্রুয়ারির নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালিয়ে যাচ্ছেন আতিকুল। শুধু ভোট চেয়েই তার জনসংযোগ শেষ হয়নি। ভোট চাইবার পাশাপাশি রাজধানীবাসীর কাছ থেকে তাদের সমস্যাগুলো শুনে নিয়েছেন এই মেয়র প্রার্থী।

সাবেক এই মেয়র বলেন, ঢাকা শহর একটি অপরিকল্পিত শহর। এই অপরিকল্পিত শহরকে পরিকল্পিত করতে পারব ইনশাআল্লাহ্। এজন্য নাগরিকদের আমাকে সহযোগিতা করতে হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ