আন্দোলরত শিক্ষার্থীরা রাবি প্রশাসনকে লাল কার্ড দেখালেন

প্রকাশিতঃ ১:২১ অপরাহ্ণ, শুক্র, ১১ অক্টোবর ১৯

রাবি প্রতিনিধি: বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যার বিচার ও রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসনের অপসারনের দাবিতে গণস্বাক্ষর, লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষক-শিক্ষার্থীরা।

১০ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পৃথকভাবে এ কর্মসূচি পালন করা হয়।

সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে গণস্বাক্ষর কর্মসূচি শুরু করে আন্দোলনরত শিক্ষার্থীরা। দুই ঘণ্টাব্যাপী চলা এ গণস্বাক্ষর কর্মসূচিতে তিনশতাধিক শিক্ষক-শিক্ষার্থী স্বাক্ষর করেন। পরে বেলা ১২টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দুর্নীতিগ্রস্ত আখ্যা দিয়ে লাল কার্ড পদর্শন করে শিক্ষার্থীরা।

এই সময় শিক্ষার্থীরা বলেন, শিক্ষক নিয়োগ সংক্রান্ত বিষয়ে উপ-উপাচার্য চৌধুরী মো. জাকারিয়ার ফোনালাপ ফাঁস হয়েছে। এ থেকে শিক্ষক নিয়োগে তার অনিয়মের বিষয়টি প্রতীয়মান হয়। আমরা দুর্নীতিগ্রস্ত কাউকে শিক্ষক হিসেবে মেনে নিতে পারি না। এসময় উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো.জাকারিয়ার অপসারণের দাবি জানান।

সমায় জার্নাল/ তৌসিফ কাইয়ুম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ