আবরার হত্যাকারীরা যে দলেরই হোক শাস্তি হবে: আইনমন্ত্রী

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ণ, মঙ্গল, ৮ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীরা যে দলেরই হোক না কেন; তারা যে পরিবেশ থেকেই আসুক না কেন; তাদের ব্যাকগ্রাউন্ড যতই ভালো হোক না কেন তাদের আইনের আওতায় এনে সঠিক সাজা দেয়া হবে।

মঙ্গলবার জয়নগর-বিষ্ণাউড়ি দারুসুন্নাহ দাখিল মাদরাসা মাঠে গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। বিএনপির সময় বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া ছিল আইনের ওপরে আর আইন ছিল তাদের টেবিলের তলায়। বিএনপির অতীত হচ্ছে দুর্গন্ধের অতীত, তাদের অতীত অপরাধের ও অভিশাপের। তাদের মুখে উল্টাপাল্টা বুলি মানায় না।

স্থানীয় গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. মো. আবদুল কাদির ভূঁইয়ার সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ