আমাদের ধৈর্যচ্যুত হয়ে গেছে:মাহবুব হোসেন

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ণ, শুক্র, ৪ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: আপনি ভালো ভালো কথা বলে চমক সৃষ্টি করেন। এখন আর সেই চমক সৃষ্টির দিন নেই। আমরা অনেক দেখেছি, শুনেছি আপনার চমক। আমাদের ধৈর্যচ্যুত হয়ে গেছে। এখনো সময় আছে আপনি অবিলম্বে পদত্যাগ করুন। এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। সবাইকে সঙ্গে নিয়ে আমরা মাঠে নামবে বরে হুশিয়ারি দিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খন্দকার মাহবুব হোসেন বলেন, আর এক মুহূর্তও আওয়ামী লীগের ক্ষমতায় থাকার অধিকার নাই। কারণ আওয়ামী লীগ সাংবিধানিকভাবে ক্ষমতায় আসে নাই। অবৈধভাবে ক্ষমতায় এসেছে। অবিলম্বে এ সরকারকে পদত্যাগ করতে হবে। নতুবা আপনাদের পতন অবশ্যম্ভাবী।

সরকারকে হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, এ জনসভা থেকে আল্লাহর নামে শপথ নিয়ে বলছি, আমরা খালেদা জিয়ার মুক্তির বিষয়ে কারো করুণা ভিক্ষা করবো না। সাংবিধানিকভাবেই যদি খালেদা জিয়ার বিচার হয় তাহলে হাইকোর্টের অস্তিত্ব থাকবে। না হলে হাইকোর্টের অস্তিত্ব থাকবে কিনা সেই বিষয়ে আমরা সন্দিহান।

প্রতীকী অবস্থান কর্মসূচিতে বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ