আরও ৫ বছর দায়িত্ব পালন করতে চান আতিকুল ইসলাম

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ণ, শুক্র, ২৭ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: মেয়র হিসেবে দায়িত্ব পালনের নয় মাসের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আরও পাঁচ বছর দায়িত্ব পালন করতে চান ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বর্তমান মেয়র এবং আসন্ন ডিসিসি নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আতিকুল ইসলাম।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে নিজের এমন প্রত্যাশার কথা বলেন আতিকুল ইসলাম।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নৌকা মার্কা প্রত্যাশী আতিক বলেন, মেয়র হিসেবে দায়িত্ব পালনের প্রায় নয় মাস অভিজ্ঞতা হয়েছে আমার। আগামী নির্বাচনে জয়ী হয়ে আসতে পারলে এই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ‘সবাইকে নিয়ে সবার ঢাকা’ গড়ে তুলতে পারবো।

২০১৯ সালে অন্তর্বর্তী নির্বাচনে দায়িত্ব নেওয়ার পর প্রতিদিন কাজ করেছেন দাবি করে আতিক বলেন, আপনারা দেখেছেন আমি দায়িত্ব নেওয়ার পর প্রতিদিন কাজ করেছি। এমন একটা দিন নেই যেদিন নগরের কাজে, নগরবাসীর প্রয়োজনে আমি ছিলাম না। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের একটি ঐতিহ্যবাহী দল। আমি শতভাগ আশাবাদী এই দলের হয়ে মনোনয়ন পাবো।

গত বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে আতিকুল ইসলামের পক্ষে তার চাচাতো ভাই জাহাঙ্গীর হোসেন যুবরাজ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের শনিবারের (২৮ ডিসেম্বর) সভার সিদ্ধান্ত থেকেই জানা যাবে কারা হচ্ছেন এবারের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মাঝি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ