আর সভা-সমাবেশ নয়, এবার মাঠে নামবো: ড. কামাল

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ, শনি, ৮ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগ করা হবে উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, আজ খালেদা জিয়ার মুক্তির জন্য সভা করতে হবে এটা অকল্পনীয়। এখন সভা-সমাবেশে নয়, ঐক্যবদ্ধ আন্দোলনকে সামনে রেখে মাঠে নামবো। স্বাধীনতার ৫০ বছর পূর্তিকে সামনে রেখে মানুষকে অনুপ্রাণিত করে মাঠে নামতে হবে।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক বলেন, সত্যিকার অর্থে একটি অবাধ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করতে হবে। সেই সংসদে যারা সংখ্যাগরিষ্ঠ হবে তারা দেশ পরিচালনা করবে। বর্তমানে যারা আছে, তাদের লাথি মেরে দেশ থেকে বের করে দিতে হবে। পদত্যাগ না করলে লাথি মেরে নামাতে হবে। সত্যিকার অর্থে আমাদের দেশের মালিকের ভূমিকায় আসতে হবে।

ড. কামাল বলেন, আজ সব মানুষের পক্ষে বলতে হচ্ছে, ঐক্যবদ্ধ হয়ে নিজের অধিকার ফিরিয়ে আনতে হবে। দেশের ইতিহাসে দেখেছি, জনগণকে অধিকার বঞ্চিত করে কেউ স্বৈরতন্ত্র প্রতিষ্ঠিত করতে পারেনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ