আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে সম্মাননা প্রদান

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ণ, রবি, ১৭ নভেম্বর ১৯

সময় জার্নাল প্রতিবেদক, ঢাকা: সমাজের বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ১৭ জন নারীকে ‘আলোকিত নারী সম্মাননা স্মারক ২০১৯’ প্রদান করা হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) রাজধানীর গুলশান নর্থ ক্লাবে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়।

আলোকিত নারী সম্মাননা পাওয়া নারীরা হলেন- চলচ্চিত্র অভিনেত্রী ও মিডিয়া ব্যক্তিত্ব অপু বিশ্বাস, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, অধ্যাপক ড. শামীমা নাসরিন শাহেদ, সংগীত শিল্পী ফাহমিদা নবী, বিলাসী বি+ প্লাস লিমিটেডে চেয়ারর্পাসন শিরিন সুলতানা, অপরাজয়া২৪.কমের চেয়ারম্যান মমতাজ ভিরানী, সাংবাদিক লাবণ্য লিপি, নৃত্যশিল্পী বারিশ হক, তরুণ ও নবীন উদ্যোক্তা দিলসাদ শম্পা, সংগীত শিল্পী নাসরিন জাহান, উদ্যোক্তা আফরোজা খানম মুক্তা, উদ্যোক্তা মাসুমা খাতুন শাম্মী, উই বিডি এর চেয়ারর্পাসন শারমিন আক্তার সাজ, নারী উদ্যোক্তা মাহাবুবা কবির চৌধুরী, নারী উদ্যোক্তা তানিয়া খান, নারী উদ্যোক্তা ও সমাজ সেবিকা মেহেরুনন্নিসা মেহেরিন, নির্মাতা ও ট্রেইনি পাইলট নানজীবা খান।

এছাড়াও অনুষ্ঠানে বর্ণিল রাজনৈতিক জীবন ও মানব কল্যাণে অপরিসীম অবদানের জন্য আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য (সংসদীয় আসন, নরসিংদী-৫) রাজিউদ্দিন আহমেদ রাজুকে আজীবন সম্মাননায় ভূষিত করা হয়।

আলোকিত নারী ফাউন্ডেশনের চেয়ারর্পাসন শারমিন সেলিম তুলির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক কল্পনা রাজিউদ্দিন, সংগীতশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব শুভ্র দেবসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, আলোকিত নারী ফাউন্ডেশনের উদ্যোগে গত বছরের ১৩ই অক্টোবর ১২ জন সফল নারীকে ‘আলোকিত নারী সম্মাননা স্মারক ২০১৮’ প্রদান করা হয়। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সফল ১২ জন নারীকে এই মঞ্চে একত্রিত করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ