আশা দেখিয়ে নিরাশ করল সালমারা

প্রকাশিতঃ ১১:৫৩ পূর্বাহ্ণ, শনি, ২৯ ফেব্রুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: আশা দেখিয়ে নিরাশ করল বাংলাদেশের মেয়েরা। নারী টি- টোয়েন্টি বিশ্বকাপের ‘এ’ গ্রুপের ম্যাচে মেলবোর্নে নিউজিল্যান্ডকে ৯১ রানে অলআউট করে দিয়েও ১৭ রানে হেরেছে সালমা-জাহানারারা।

শুরু থেকে বোলিং হলো দারুণ। আগের দুই ম্যাচের হতাশা পেছনে ফেলে মাঠে বাংলাদেশ দল যেন অন্য চেহারায়। ফিল্ডিং আঁটসাঁট, ক্যাচিং দুর্দান্ত। রিতু মনি ও সালমা খাতুনের দূর্দান্ত বোলিংয়ে বিশ্বকাপের অন্যতম ফেবারিট নিউজিল্যান্ডকে একশর নীচে গুটিয়েও দিয়েছিল বাংলাদেশের মেয়েরা।

মাত্র ৯২ রানের টার্গেটে যেমন শুরুর দরকার ছিল তেমনটা করতে পারেনি বাংলাদেশের দুই ওপেনার আয়শা রহমান শুকতারা ও মোর্শেদা খাতুন। মাত্র ১৯ রানে দুই ওপেনারকে হারিয়ে চাপে পরে বাংলাদেশ। মাঝে রোমানা, ফারজানারা দায়িত্বহীনতার পরিচয়দেন। অযথা রান আউটে কাটা পওে মাঠ ছাড়েন রিতু মনি ও ফারজানা হক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ