ইত্যাদির এ পর্বে থাকছেন শামসুজ্জামান ও মাসুদ

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ণ, মঙ্গল, ১৯ নভেম্বর ১৯

বিনোদন ডেস্ক: দেশর সাধারণ মানুষের জনপ্রিয়তার শীর্ষে এখনও প্রতিষ্ঠিত ইত্যাদি। আর ইত্যাদি মানেই নতুন অজানা গল্পের আবিস্কার। এই ইত্যাদির নতুন পর্বেই এবার দীর্ঘদিন পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরছেন খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান ও মাসুদ আলী খান। ইত্যাদির মাধ্যমে এই দুই গুণীকে একসাথে ক্যামেরার সামনে নিয়ে আসছেন নির্মাতা, উপস্থাপক হানিফ সংকেত।

সম্প্রতি ঢাকাস্থ ফাগুন অডিও ভিশনের নিজস্ব শু্যটিং স্পটে তাদের এ দৃশ্য ধারণ করা হয়। ইত্যাদি প্রচার হবে আগামী ২৯ নভেম্বর।

এটিএম শামসুজ্জামান বলেন, ‘কথায় আছে, রাখে আল্লা মারে কে। আমার যখন শারীরিক অবস্থা চরম খারাপ, তখন আমার অবস্থা জানতে পেরে অসংখ্য মানুষ আমার জন্য হাত তুলে দোয়া করলেন আল্লাহর কাছে। তাদের দোয়ায় আমি এখন সুস্থ। ইত্যাদির হানিফ সংকেত আমার কাছে এলেন। পরম ধৈর্য্য সহকারে আমাদের পর্বটি ধারণ করলেন এবং শু্যটিং শেষে আবার বাসায় পৌঁছে দিলেন। ‘

মাসুদ আলী খান বলেন, ‘প্রায় ৬ বছর আগে একটা দুর্ঘটনার ফলে আমার শিরদাঁড়ার একটা অংশ ভেঙ্গে যায়। ফলে আমার পক্ষে হরহামেশা অভিনয় করা সম্ভব নয়। অভিনয় করতে না পারলেও মনেতো একটা খেদ থাকেই। ইত্যাদি প্রিয় অনুষ্ঠান। এতে আমি বরাবরই অংশগ্রহণ করি। তাই এ অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের সামনে আসা।

নির্মাতা হানিফ সংকেত বলেন, ‘বর্ষীয়ান এই অভিনয় শিল্পীরা আমাদের জাতীয় সম্পদ। আমার নাটক বলেন, ইত্যাদি বলেন সবজায়গায়ই এইসব গুণী শিল্পীদের একটা বিশেষ স্থান থাকে। ইত্যাদির প্রতিও শিল্পীদের ভালোবাসার কাছে আমি ঋণী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ