ইবি থিয়েটারের সভাপতি অনি, সম্পাদক এনামুল

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ, মঙ্গল, ১০ ডিসেম্বর ১৯

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনি আতিকুর রহমানকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল ৩ টায় থিয়েটারের উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল ও সদ্য সাবেক সভাপতি ওহেদুজ্জামান শাওন এবং সাধারণ সম্পাদক আশিকুর রহমান বনি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি তারিকুল ইসলাম, আব্দুর রউফ, রুমি নোমান, রায়হান বাদশাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুজ্জামান সাগর, তন্ময় সেন, সাংগঠনিক সম্পাদক নিশাত আনজুম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেজবাহ, হাসিবুল হৃদয়, অর্থ সম্পাদক আব্দুল মমিন নাহিদ, সহ-অর্থ সম্পাদক রেজওয়ান আহম্মেদ, ফারহা শারমিন, প্রচার সম্পাদক মুঈদ হাসান, সহ-প্রচার সম্পাদক ফাহিম ফয়সাল, তাজনিয়া লাবণ্য, দপ্তর সম্পাদক কৌশিক আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জান্নাতুল নাঈমা মুনা।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন রুমন, মোসাদ্দক, সুজন, সাইফ, শিমু, ইমরান, পিয়াস, ইশতিয়াক, লাবণ্য, কুলছুম, আদনান, ইরানী, জয় ও রাকিব।

উল্লেখ্য, ১৯৯১ সালের ১০ অক্টোবর ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী এবং বর্তমান সময়ের সিনেমা ও নাট্য পরিচালক শিহাব শাহিনের হাত ধরে ইবি ক্যাম্পাসে প্রতিষ্ঠিত হয় ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’। নব ঘোষিত এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে বলে সংগঠন সূত্রে জানা যায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ