এনসিএলে এক ম্যাচ নিষিদ্ধ নাসির

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ণ, শনি, ২৬ অক্টোবর ১৯

স্পোর্টস ডেস্ক: আন্দোলনের পর চলতি রাউন্ডে প্রথম স্তরের ক্রিকেটাররা পাবেন ৭০ হাজার টাকা করে।যা আগে ছিল ৩৫ হাজার টাকা। দ্বিতীয় স্তরের ম্যাচ ফিও ২৫ হাজার টাকা থেকে বেড়ে হয়েছে ৫০ হাজার টাকা।কিন্তু আম্পায়ারের সঙ্গে অসদাচরণের অভিযোগে জাতীয় ক্রিকেট লিগে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছে নাসির হোসেন।

এনসিএল’র দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তার আবেদনে সাড়া না দেওয়ায় আম্পায়ারের উদ্দেশে বাজে ব্যবহার করেন রংপুর বিভাগের অধিনায়ক। এর আগের ম্যাচেই বোলিংয়ের সময় মজা করার জন্য সমালোচিত হয়েছিলেন তিনি। দুই ম্যাচের এমন আচরণের কারণে তাকে প্রতীকী শাস্তি হিসেবে ১ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে।

এদিকে ক্রিকেটারদের ধর্মঘটের কারণে দুই দিন পিছিয়ে শনিবার (২৬ অক্টোবর) থেকে শুরু হয়েছে জাতীয় লিগ। এদিন কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে রাজশাহীর মুখোমুখি হয়েছে রংপুর। নিষিদ্ধ হওয়ায় এই ম্যাচে থাকছেন না নাসির। তার বদলে নেতৃত্ব দিচ্ছেন পেসার সাজেদুল ইসলাম।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ