এনামুল বিজয়ের বিবাহোত্তর সংবর্ধনা ১৮ আগস্ট

প্রকাশিতঃ ৩:৫৫ অপরাহ্ণ, শুক্র, ৯ আগস্ট ১৯

চলতি বছরটাকে জাতীয় দলের ক্রিকেটারদের নতুন ইনিংস শুরুর বছর হিসেবেই ধরা চলে। এ বছর তারকা ও জাতীয় ক্রিকেটারদের বিয়ের হিরিক পড়েছে।

সাব্বির রহমান রুম্মন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, মুমিনুল হকরা বিয়ের পিড়িতে বসেছেন। তবে তাদের আগে গতবছরই শুভ বিবাহ সম্পন্ন হয়েছে আরেক জাতীয় ক্রিকেটার এনামুল হক বিজয়ের।

গতবছরের ২৯ জুন বান্ধবী ফারিয়া ইয়াসমিনের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বিজয়। তবে অনিবার্য কিছু কারণে সে বছর বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি উইকেটরক্ষক এ ব্যাটসম্যান।

তাই তিনি ঠিক করেছেন এবারের কোরবানির ঈদের পর বেশ ঘটা করে বিবাহোত্তর সম্বর্ধনা করবেন। আগামী ১৮ আগস্ট রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে হবে বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান।

বৃহস্পতিবার নিজে মুঠোফোনে নিমন্ত্রণ জানিয়েছেন বিজয়। নিজের নতুন ইনিংস শুরুর আগে ভক্ত, শুভানুধ্যায়ী ও সুহৃদদের কাছে দোয়াও চেয়েছেন জাতীয় দলের এ ওপেনার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ