এন্ড্রুর চিকিৎসার জন্য নিউইয়র্কে কনসার্ট অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহের জন্য কনসার্টের আয়োজন করা হয়েছে নিউইয়র্কে। গত ২০ ডিসেম্বর উডসাইডের কুইন্স প্যালেসে প্রায় ৪০জন শিল্পী ‘মানুষ মানুষের জন্য’ শীর্ষক এ কনসার্ট অংশগ্রহণ করেন। শোটাইম মিউজিকের ব্যাপনয় আয়োজিত এ কনসার্টে সহযোগিতা করছেন জ্যাকসন হাইটস এলাকাবাসী। সকনর্সাট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেয়া হবে।

শোটাইম মিউজিকের আলমগীর খান আলম তার স্বাগত ভাষণে বলেন, এন্ড্রু কিশোর বাংলাদেশের সম্পদ,তিনি চিকিৎসার অভাবে মৃত্যু বরণ করলে আমাদের শিল্পী সমাজকে এর দায় বহন করতে হবে।

মুক্তিযোদ্ধা শহীদ হাসান আমাদের এই আয়োজন যেমন এন্ড্রু কিশোরকে সাহস যোগাবে, তেমনি মানুষের পাশে দাঁড়ানোর জন্য অন্যরাও অনুপ্রেরণা পাবে। স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেন দেশের তারকা শিল্পীরাও। উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে সঙ্গীত পরিবেশন করেন বেবি নাজনীন, ক্লোজআপ শিল্পী রুমী, তনিমা হাদী, শাহ মাহবুব, কৃষ্ণা তিথি, তুহিন আজাদ, চন্দ্রা রায়, আমানত হোসেন, মনিকা দাশ, শাহরীন সুলতানা, মিলন কুমার, লেমন চৌধুরী, কামরুজ্জামান বকুল, রানো নেওয়াজ, রোকশানা মির্জা, বিন বর্মণ প্রমুখ।

আটবার জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত এন্ড্রু কিশোর বর্তমানে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

শিল্পী এন্ড্রু কিশোর আর তার স্ত্রী লিপিকা এন্ড্রু জানান, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে। তাঁরা হাসপাতালের কাছেই একটি বাসায় আছেন। এরই মধ্যে এন্ড্রু কিশোরকে কেমোথেরাপি দেওয়া শুর“ হয়েছে। কেমোর নির্দিষ্ট দিনগুলোতে হাসপাতালে ভর্তি হতে হয়। কখনো ডে কেয়ার সেন্টারে থেকে চিকিৎসা নিতে হয়।

জানা গেছে, এ পর্যায়ের চিকিৎসার জন্য আগামী ফেব্রুয়ারি পর্যন্ত তাঁকে সেখানে থাকতে হবে। ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে।

হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, ৩টি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে। তাঁর এই চিকিৎসা সম্পন্ন করার জন্য আরও ২ কোটি ১০ লাখ টাকা প্রয়োজন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ