এমন অপ্রত্যাশিত ঈদ যেনো আর না আসে প্রভু!

প্রকাশিতঃ ১০:৪৩ পূর্বাহ্ণ, সোম, ২৫ মে ২০

এপে. আশ্রাফুল আলম ভূঁইয়া :

মানুষ গ্রামের বাইরে কিভাবে ঈদ কাটায়?!!!

আমারতো জ্বলে পুঁড়ে ছাই হয়ে যায় ভেতরে!! সেই একদিন আগে থেকেই… নির্ঘুম রজনী পার করছি.. নিজেকে ১ সেকেন্ডের জন্যেও কল্পনা করতে পারছিনা আমি গ্রামে নেই। আমার গ্রাম,গ্রামের বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, পরিবার পরিজন…উফফস!!

গত তিনদিন ধরে জল্পনা-কল্পনা করেও বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নিতে পারিনি।

সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে অনুরোধ করছি, নিজে কিভাবে উপেক্ষা করি!!!

তাই, বাসায় থাকা সস্ত্রীক। আগামী ঈদে সবাইকে পাওয়ার জন্যেই এবারের ঈদে বাড়ি না যাওয়া। এমন অপ্রত্যাশিত ঈদ যেনো আর না আসে প্রভু, আমাদের মুক্ত করো, স্বাধীন স্বাভাবিক জীবন ফিরিয়ে দাও।

প্রিয়জনদের প্রতি আমার মেসেজ হল, আমার বাড়ি, আপনার বাড়ি এমনকি পুরো দুনিয়া লক ডাউন হলেও আমাদের হৃদয়ের মণিকোঠায় কোন লক ডাউন নেই। সবার জন্যে অফুরন্ত ভালোবাসা।

আগামীর দিনগুলো সবার সুন্দর হোক ধৈর্য ও সহনশীলতার সাথে সবাই বৈশ্বিক এ মহামারী মোকাবেলা করি। আমাদের আত্মত্যাগেই সৃষ্টিকর্তার করুণা মিলবে।

তাই এই সময়টা দূরে থেকে প্রভুর সাহায্য চাই যাতে এমন কঠিন পরীক্ষায় আর না ফেলে আমাদের। সবাইকে ঈদের শুভেচ্ছা, ‘ঈদ মোবারক’

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।