এশিয়া কাপ আর্চারিতে সোনা জিতলেন রোমান সানা

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ণ, শুক্র, ১৩ সেপ্টেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের মুখ উজ্জ্বল করলেন আর্চার রোমান সানা। এশিয়া কাপ আর্চারিতে (স্টেজ-৩) শুক্রবার সোনা জিতেছেন তিনি। ফিলিপিন্সের ক্লার্ক সিটিতে সোনা জয়ের লড়াইয়ে রোমান সানা ৭-৩ ব্যবধানে হারান চীনের প্রতিপক্ষ ঝেনকি শিকে।

পাঁচ সেটের খেলায় প্রথমটি ২৮-২৮ পয়েন্টে ড্র করেন সানা। দ্বিতীয়টিতে ২৯-২৬ পয়েন্টে হেরে যান। কিন্তু তৃতীয় সেটে ২৫-২৭ পয়েন্টে ঘুরে দাঁড়ান বাংলাদেশি এই আর্চার। পরের দুই সেটে ২৫-২৮ ও ২৭-২৮ ব্যবধানে জিতে নিশ্চিত করেন সোনা।

ব্যক্তিগত ইভেন্টে সোনা জেতা সানার সামনে দলীয়ভাবেও সোনা জেতার সুযোগ ছিল। কিন্তু সানা, তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেলদের নিয়ে গড়া দলকে রুপা নিয়েই সন্তুষ্ট থাকতে হয়। দলীয় ইভেন্টে চীনের কাছে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৩-৫ ব্যবধানে হেরে যান বাংলাদেশি তীরন্দাজরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ