এসএসসি পরীক্ষার্থীদের বহনকারী বাস খাদে: আহত-৩০

প্রকাশিতঃ ১২:৩৭ অপরাহ্ণ, মঙ্গল, ৪ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকার ধামরাইয়ে চাকা ফেটে এসএসসি পরীক্ষার্থীদের বহনকারী একটি বাস সড়কের পাশের একটি স্থাপনায় ধাক্কা লেগে ৩০ জন আহত হয়েছে।

মঙ্গলবার সকাল সোয়া ৯টায় কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের ধামরাইয়ের কালামপুর গ্রামীণ ব্যাকের পাশে এই দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাইয়ের কালামপুর হারুণ জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, সাভার উপজেলার আশুলিয়া বসুন্ধরা মডেল হাইস্কুলের ৩৩ জন এসএসসি পরীক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকসহ প্রায় ৫০ থেকে ৬০ জন যাত্রী নিয়ে ধামরাইয়ের কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে যাচ্ছিল বাসটি। পথে ধামরাইয়ের কালামপুর গ্রামীণ ব্যাকের পাশে সামনের চাকা ফেটে স্থানীয় এমএফবি ইটভাটার অফিস কক্ষের দেয়লে ধাক্কা খায়। এতে বাসে থাকা প্রায় ৩০ যাত্রী আহত হয়।

হারুণ জেনারেল হাসপাতালের চিকিৎসক হারুণ অর রশিদ জানান, আহতদের মধ্যে পরীক্ষার্থী হৃদয়, রাকিবুল ইসলাম, জাহেদা আক্তার জাকিয়া, অভিভাবক সুরুজ্জামান ও শিক্ষক উজ্জল হোসেনের অবস্থা আশঙ্কাজনক। পরীক্ষার কারণে অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কেন্দ্রে পাঠানো হয়েছে।

আহত জাহেদা আক্তার জাকিয়ার বাবা সুরুজ্জামান জানান, বাসটিতে প্রায় ৫০ থেকে ৬০ জন ছিলেন। হঠাৎ বাসের চাকা ফেটে সড়কের পাশে পড়ে যায়। এতে তার ডান পা ভেঙে গেছে।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হক বলেন, বাসে ৩৩ জন এসএসসি পরীক্ষার্থীসহ অভিভাবক ও শিক্ষকরা ছিলেন। তিন পরীক্ষার্থীসহ ৫ জনের অবস্থা গুরুত্বর। এরপরও পরীক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কেন্দ্রে পাঠানো হয়েছে।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, সামনের চাকা ফাটার কারণেই বাসটি দুর্ঘটনার শিকার হয়। দুর্ঘটনার পরই আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে এবং কয়েকজনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ