এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

প্রকাশিতঃ ৯:৫০ পূর্বাহ্ণ, শনি, ২৩ মে ২০

চট্টগ্রামভিত্তিক দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠি এস আলম গ্রুপের পরিচালক (বিপণন) মোরশেদুল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম-৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদ।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন মোরশেদুল আলম। তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদের ভাই।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় প্রয়াতের কর্মময় জীবনের কথা স্মরণ করে বলেন, মোরশেদ আলম বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকের অন্যতম পরিচালক, এস আলম সুপার এডিবল অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও চেমন ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান হিসেবে একাগ্র দায়িত্বপালন করেছেন।

মন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।