কক্সবাজারে অস্ত্রসহ ৯৬ জলদস্যুর আত্মসমর্পণ

প্রকাশিতঃ ১২:২২ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: কক্সবাজার জেলার সমুদ্র উপকূলবর্তী এলাকায় সক্রিয় জলদস্যু ও অস্ত্র তৈরির কারিগরদের স্বাভাবিক জীবনে ফিরে আসা উপলক্ষে আত্মসমর্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।এতে দেশীয় তৈরি অস্ত্রসহ ১২ বাহিনীর ৯৬ জলদস্যু আত্মসমর্পণ করেছেন।

শনিবার (২৩ নভেম্বর) কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন পরিষদ মাঠে এই আত্মসমর্পণ অনুষ্ঠিত হয়।

কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে আত্মসমর্পণ অনুষ্ঠানে দেশীয় তৈরি একনলা বন্দুক ছোট, দেশীয় তৈরি একনলা বন্দুক মাঝারি, অস্ত্র তৈরির যন্ত্র, দেশীয় তৈরি একনলা বন্দুক লম্বা, দেশীয় তৈরি রাইফেল, গুলি ও কার্তুজ জমা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, গেস্ট অফ অনার ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিশেষ অতিথি সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল,সংসদ সদস্য জাফর উল্লাহ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মজিবুর রহমান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও সভাপতি কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ