আববার হত্যা
কক্সবাজার কলেজের বাংলা বিভাগের মানববন্ধন

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ণ, সোম, ১৪ অক্টোবর ১৯

কক্সবাজার প্রতিনিধি: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডের দ্রুত বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে কক্সবাজার গভ: কলেজ বাংলা বিভাগ শোক সভা ও মানববন্ধনের আয়োজন করেছে।

আজ সোমবার (১৪ অক্টোবর) কলেজ ক্যাম্পাসে বাংলা বিভাগের শোক সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নানান ধরনের স্লোগান দেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বুয়েট প্রশাসন যদি কার্যকর ভূমিকা পালন করতেন তাহলে এই ধরনের জঘন্য ঘটনা ইতিহাসে রচিত হতো না।বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিং, হলের সিট দখল, শিক্ষার্থীদের মানষিক ও শারীরিক নির্যাতন বন্ধ করতে প্রশাসন পদক্ষেপ গ্রহণ করবে।

মানববন্ধনে বিভাগীয় প্রধান মুজিবুল হক বলেন, আবরার হত্যার সাথে যারা জড়িত তাদেরকে দৃষ্ঠন্তমূলক শাস্তি দেওয়া হউক যাতে ভবিষ্যতে কেউ এ ধরণের কাজ করতে সাহস না পায়।

মানববন্ধনে সহকারী বিভাগীয় প্রধান সুলতান সহ বাংলা বিভাগের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ