কণ্ঠশিল্পী আসিফ সেজেছেন দেবদাস!

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ, বুধ, ৭ আগস্ট ১৯

কণ্ঠশিল্পী আসিফ সেজেছেন প্রেমিক দেবদাস রূপে! এই ঈদে এটিই তার ভক্তদের জন্য বড় চমক।

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এমন রূপে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। ‘দেবদাস’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজীব আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

চরিত্রের প্রয়োজনে অনেকটা দেবদাসের আদলে গেটআপ নিয়েছেন আসিফ আকবর। এমনটাই জানালেন নির্মাতা চন্দন রায় চৌধুরী। এতে আসিফের বিপরীতে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকে।
আসিফ আকবর বলেন, ‘এটি প্রেমময় গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, এটির ধরন তেমনই। ভিডিওতে শুধু দেবদাসই নয়, একাধিক গেটআপে হাজির হয়েছি, যা আসিফিয়ানদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদুল আজহার বিশেষ আয়োজনে ১০ আগস্ট প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘দেবদাস’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ