কবিরহাটে ভোট গ্রহণ চলছে

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ণ, সোম, ১৪ অক্টোবর ১৯

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাটে স্থগিত হওয়া পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ।

আজ সোমবার (১৪ অক্টোবর) সকাল থেকেই এ উপজেলাই ভোটাররা আগ্রহ নিয়েই কেন্দ্রে উপস্থিত হচ্ছেন। কোন প্রতিবন্ধকতা ছাড়াই ভোট দিতে পারছেন বলে জানান ভোটাররা।

সরেজমিনে দেখা যায়, ভোটাররা আগ্রহ ও শান্ত-শৃঙ্খলপূর্ণ পরিবেশে কেন্দ্রে ভোট দিচ্ছেন। কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারের তুলনায় মহিলা ভোটারের উপস্থিতি চোখে পরার মতো। নির্বাচন সুষ্ঠু ও অবাধের লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ১ জন ম্যাজিস্ট্রেট ও ৩ জন নির্বাহী ম্যাজিট্রেটসহ পুলিশের স্টাইকিং ফোর্স, বিজিবি, র‌্যাব ও আনসার মোতয়েন করা হয়েছে।

প্রসঙ্গত,স্থগিত হওয়া কবিরহাট পঞ্চম উপজেলা নির্বাচনে ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৪৬ হাজার ২৩১ জন। এ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৩ ভাইস চেয়ারম্যান ও ৩ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ