কবি নজরুল কলেজ বিএনসিসির উদ্যোগে ৩ দিন ব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য সেবা

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ণ, শুক্র, ১ নভেম্বর ১৯

কবি নজরুল কলেজ প্রতিনিধি: তিন দিন ব্যাপী বিনামূল্যে প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদান কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছে রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ বিএনসিসি প্লাটুন।বিনামূল্যে স্বাস্থ্য সেবা চলবে আগামীকাল শনিবার পর্যন্ত।

বৃহস্পতিবার (৩১অক্টোবর) বেলা ১২টায় এ প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন কবি নজরুল সরকারি কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।

সেবা সমূহের মধ্যে রয়েছে -রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, রক্ত চাপ পরীক্ষা, ওজন পরিমাপ এবং প্রাথমিক স্বাস্থ্য সেবা সম্পর্কে তথ্য প্রদান।

কলেজের অধ্যক্ষ বলেন, মানব সেবায় শিক্ষক-শিক্ষার্থী এবং জনসাধারণের জন্য বিএনসিসি কর্তৃক এ মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।আগামী দিনগুলোতে এ ধরনের সেবা মূলক কর্মকান্ড চলমান থাকার প্রত্যাশা করি।

কলেজ বিএনসিসির ক্যাডেট সার্জেন্ট এইচ.এম. বাকী-বিল্লাহ বলেন, বাংলাদেশ ন্যাশনল ক্যাডেট কোর জ্ঞান,শৃঙ্খলা এবং স্বেচ্ছাসেবকতা সামনে রেখে এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কবি নজরুল সরকারি কলেজ বিএনসিসি প্লাটুনের ৯ জন ক্যাডেট প্রাথমিক স্বাস্থ্য সেবার প্রশিক্ষণ গ্রহণ করে।

পিইউও মোঃ তাইমুর হোসেন ও পিইউও বদরুন্নাহার এর দিকনির্দেশনায় ক্যাম্পাসে প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদানের আয়োজন করা হয়েছে

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ