কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির নবনর্বাচিত কমিটিকে ঢাকসাসের অভিনন্দন

প্রকাশিতঃ ১১:৪৯ অপরাহ্ণ, মঙ্গল, ১০ ডিসেম্বর ১৯

ঢাকা কলেজ প্রতিনিধি: কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কনকসাস) ২০২০ সেশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঐতিহ্যবাহী ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ঢাকসাস সভাপতি মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সাগর এক যৌথ বিবৃতিতে কনকসাস’র নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। সেই সাথে ঢাকসাস ও কবি নজরুল সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

মঙ্গলবার কনকসাস’র ২০২০ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসাইন।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে সালেহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক অধিকারের সবুজ আলম ফিরোজ, যুগ্ন সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের শাহিন আলম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে যায়েদ হোসেন মিশু, অর্থ-সম্পাদক পদে আতিক হাসান শুভ, নারী বিষয়ক সম্পাদক পদে শ্রাবণী আক্তার এ্যামি, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক পদে ইমরান হোসেন, কার্য নির্বাহী সদস্য পদে আমির হোসেন সবুজ, এমজিএইচ নোমান নির্বাচিত হয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ