করাচির মেয়র ওয়াসিম আকরাম!

প্রকাশিতঃ ৪:৩৩ অপরাহ্ণ, সোম, ৫ আগস্ট ১৯

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। আর দেশটির করাচির মেয়র ওয়াসিম আখতার। দুজনের নাম কাছাকাছি হওয়ায় তালগোল পাকিয়ে ফেলেছে জিও নিউজ। নামের প্যাঁচে পড়েছে সংবাদমাধ্যমটি। একটি সংবাদে ওয়াসিম আকরামকে ওয়াসিম আখতার বলে চালিয়ে দিয়েছে তারা।

গুরুতর ভুলে অবশ্য মনোক্ষুণ্ন নন ওয়াসিম আকরাম। সংবাদটি নিয়ে রাগ-ক্ষোভও উগরে দেননি তিনি। বরং হাসি-ঠাট্টা ও মশকরা করে উড়িয়ে দিয়েছেন। টুইটবার্তায় সুইং অব সুলতান বলেন, সত্যি! কারা এসব লিখেছেন?

সেই টুইটের সঙ্গে একটি সংবাদ শেয়ার করেছেন আকরাম। তাতে দেখা গেছে, পাক সিনেটর মুর্তজা ওয়াহাব করাচির মেয়রের প্রতি অভিযোগ জানিয়ে বলেন, মেয়র ওয়াসিম আকরাম সবসময় কর্তৃপক্ষের কর্মকাণ্ডে নাখোশ থাকেন। অথচ তাকে সব ধরনের ক্ষমতা দেয়া হয়েছে। কেন সেগুলো কাজে লাগান না তিনি?

মেয়রের স্থানেই ঘটেছে বিপত্তি। আসলে সেই জায়গায় নাম হবে ওয়াসিম আখতার। অথচ লেখা হয়েছে ওয়াসিম আকরাম। অবশ্য পেস কিংবদন্তির টুইটের পরই করাচির মেয়রের নাম শুধরে নিয়েছে জিও নিউজ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ