করোনায় ডাক্তারদের জন্য প্রণোদনা চাইলেন ডা. এ বি এম আব্দুল্লাহ

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ণ, শুক্র, ৩ এপ্রিল ২০

সময় জার্নাল প্রতিবেদক: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নভেল করোনাভাইরাস সংক্রমণ আতঙ্কের মধ্যেও ডাক্তাররা রোগীদের সেবায় নিয়োজিত থাকায় তাদের জন্য প্রধানমন্ত্রীর কাছে প্রণোদনা চেয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ও করোনাভাইরাস বিষয়ক জাতীয় সমন্বয় কমিটির সভাপতি অধ্যাপক ডা. এ বি এম আব্দুল্লাহ।

শুক্রবার (৩ এপ্রিল) ডা. এ বি এম আব্দুল্লাহ সময় জার্নালকে বলেন, করোনা নিয়ে সবচেয়ে বেশী কাজ করছে চিকিৎসকরা এবং তাদের সাথে সংশ্লিষ্টরা। যেমন- নার্স, মেডিকেল টেকনোলজিস্ট এবং চিকিৎসা সহকারীসহ এক কথায় হাসপাতাল সংশ্লিষ্ট যারা রয়েছেন। তাদের সকলের ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে অবগত করেছি। প্রধানমন্ত্রীও বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছেন।

এদিকে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে আগামী ৫ এপ্রিল (রোববার) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানাবেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ