করোনাঃ ইবির প্রশাসনিক সকল কার্যক্রম বন্ধ ঘোষণা

প্রকাশিতঃ ২:০৮ অপরাহ্ণ, রবি, ২২ মার্চ ২০

ইবি প্রতিনিধি: করোনাভাইরাসের আতঙ্কে আগামী ৩১ মার্চ পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালেয়ের (ইবি) প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালেয়ের সিন্ডিকেটের ১৪৯ (ক) তম জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সিন্ডিকেট সভা শেষে বিশ্ববিদ্যালেয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২২ শে মার্চ থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত ইবির প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে বিশ্ববিদ্যালেয়ের চিকিৎসাকেন্দ্রসহ কিছু গুরুত্বপূর্ণ দপ্তর খোলা থাকবে।

উল্লেখ্য, করোনা আতঙ্কে গত ১৬ মার্চ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ও আবাসিক হল বন্ধের নির্দেশনা দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ মার্চ পর্যন্ত ক্যাম্পাস বন্ধের ঘোষনা দেয় হয়। পরে গত বৃহস্পতিবার (১৯ মার্চ) ক্যাম্পাসে দর্শনার্থী ও বহিরাগত প্রবেশের নিষেধাজ্ঞাও জারি করেছে বলে জানা যায়।

সময় জার্নাল/সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ