করোনাভাইরাস: ঢাকা ছাড়লেন ১২৩ জার্মান নাগরিক

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ণ, শুক্র, ১০ এপ্রিল ২০

সময় জার্নাল ডেস্ক : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ঢাকা ছাড়লেন বাংলাদেশে অবস্থানরত ১২৩ জার্মান নাগরিক। ফ্লাইটে বাংলাদেশে বসবাসরত দেশটির নাগরিক, কূটনীতিক ও তাদের পরিবারের সদস্যরা রয়েছেন।

শুক্রবার দুপুর ১টা ৪৩ মিনিটে কনডর এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে (ডিই-৬৯৩) জার্মানির ফ্র্যাঙ্কফুট বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন তারা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র ফ্লাইট ছেড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে মার্কিন যুক্তরাষ্ট্র, ভুটান, রাশিয়া, মালয়েশিয়া ও জাপানের নাগরিকরা বিশেষ ফ্লাইটে ঢাকা ছাড়েন।

শুক্রবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে দেয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা ভাইরাসে নতুন করে আরও ৯৪ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এতে দেশে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২৪ জনে। আক্রান্ত রোগীদের মধ্যে মারা গেছেন আরও ছয়জন। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ জনে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ