করোনাভাইরাস: সিঙ্গাপুরে আরো ১ বাংলাদেশি আক্রান্ত

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ণ, শনি, ১৫ ফেব্রুয়ারি ২০

আন্তর্জাতিক ডেস্ক : সিঙ্গাপুরে আরো এক বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। এর আগে সিঙ্গাপুরে থাকা চার বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হন। এখন এই সংখ্যা বেড়ে পাঁচ জন হলো।

সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়কে উদ্ধৃত করে সিএনএ জানায়, আজ শনিবার আরো পাঁচজন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হন। তাদের মধ্যে আক্রান্ত এক বাংলাদেশি। দেশটিতে ৬৯ নম্বর করোনাভাইরাসের আক্রান্ত রোগীটি হলো বাংলাদেশি। তিনি সিঙ্গাপুরে ওয়ার্ক পাস নিয়ে কর্মরত। ওই বাংলাদেশির বয়স ২৬ বছর। তিনি কোনোদিন চীনে যাননি। তবে ওই বাংলাদেশির আর কোনো তথ্য প্রকাশ করেনি দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।

করোনাভাইরাস শনাক্তের পর অন্তত ২৫টি দেশে ছড়িয়ে পড়েছে। সিঙ্গাপুরে মোট আক্রান্ত হয়েছে মোট ৭২ জন। এছাড়াও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার ফ্রান্সে একজনের মৃত্যু হয়েছে। ইউরোপে এই রোগে প্রথম মৃত্যুর ঘটনা এটি। এর আগে চীনের বাইরে ফিলিপাইন, হংকং এবং জাপানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ