করোনায় আমেরিকা প্রবাসী সাংবাদিক স্বপন হাই-সহ ২ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৯:০১ পূর্বাহ্ণ, মঙ্গল, ৩১ মার্চ ২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দৈনিক মানবজমিনের সিনিয়র ক্যামেরাপারসন স্বপন হাই-সহ ২ আমেরিকা প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। রোববার রাত পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় নিউইয়র্কে আরও আটজন বাংলাদেশির মৃত্যু হয়েছে। সব মিলিয়ে করোনায় আক্রান্ত হয়ে আমেরিকাতে ২৩ বাংলাদেশির মৃত্যুর তথ্য নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় সময় সোমবার দুপুরে নিউইয়র্কের কুইন্স হাসপাতালে সাংবাদিক স্বপন হাই শেষ নিশ্বাস ত্যাগ। তিনি কিডনি জটিলতায়ও ভুগছিলেন। স্বপন হাইয়ের বড় ভাই প্রবাসী আবদুল মতিন তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এদিকে জ্যামাইকার হিলসাইড ১৫০ বসবাসরত নিশাত চৌধুরী (৩২) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। সিলেটের গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা গ্রামের প্রয়াত তাহির চৌধুরীর মেয়ে নিশাত স্বামীসহ জ্যামাইকায় থাকতেন। সোমবার সকালে হাসপাতাল থেকে ফোন করে তাঁর মৃত্যুর সংবাদ পরিবারকে জানানো হয়েছে।

করোনাভাইরাসে একের পর এক প্রবাসী বাংলাদেশির মৃত্যুর ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। শোকে স্তব্ধ কমিউনিটিতে অনেক প্রবাসীর করোনায় আক্রান্ত হওয়ার খবরও পাওয়া গেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ