করোনায় প্রাণ গেল ইরানি রাষ্ট্রদূতের

প্রকাশিতঃ ৩:১৭ অপরাহ্ণ, শুক্র, ২৮ ফেব্রুয়ারি ২০

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাদি খোসরো শাহী (৮১) নামের ইরানের সাবেক এক রাষ্ট্রদূতের মৃত্যু হয়েছে। তিনি ভ্যাটিকান নগরীতে ইরানের রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার ইরানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয় বার্তা সংস্থা তাসনিম নিউজ এজেন্সির বরাত দিয়ে এ খবর জানিয়েছে আনাদোলু নিউজ এজেন্সি।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, খোসরা শাহীকে বুধবার তেহরানের একটি হাসপাতালে স্থানান্তর করা হয় এবং পরীক্ষার পর তার করোনা ভাইরাস ধরা পড়ে। এর একদিন পর শ্বাস-প্রশ্বাসের জটিতায় তার মৃত্যু হলো।

এদিকে, দেশটিতে এই ভাইরাসে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২৪৫। অপরদিকে এখন পর্যন্ত মারা গেছে ২৬ জন।

এর আগে, প্রাণঘাতী করোনাভাইরাসে ইরানের নারী ও পরিবার কল্যাণবিষয়ক ভাইস প্রেসিডেন্ট মাসৌমেহ এবতেকার আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এছাড়া দেশটির উপ-স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হারিরছির শরীরে করোনাভাইরাসের উপস্থিতির বিষয়টি ধরা পড়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ