করোনা আতঙ্কে ইবিতে গণজমায়েতে নিষিদ্ধ

প্রকাশিতঃ ৬:০৬ অপরাহ্ণ, বৃহঃ, ১২ মার্চ ২০

ইবি প্রতিনিধি: করোনা ভাইরাস আতঙ্কে আগামী ২৫ মার্চ পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) সকল ধরণের গণজমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপচার্যের নির্দেশ অনুযায়ী ১২ মার্চ থেকে আগামী ২৫ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টিএএসসিসিতে সকল ধরনের গণজমায়েতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। টিএসসিসি’র বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তন, ১১৬ নং কক্ষ ও করিডোরে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগ, অফিস, সমিতি, পরিষদ, ফোরাম, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন সমূহের কোন প্রকার আলোচনাসভা, সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পূর্ণমিলনী ইত্যাদি করা যাবেনা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘করোনা ভাইরাসের আতঙ্ক ইতোমধ্যে পুরো বিশ্বে আতঙ্ক বিরাজ করছে। আমরা এর প্রতিকার করতে না পারলেও প্রতিরোধ করতে পারি। এই সমস্যার আশু প্রতিরোধে আমাদের এই পদক্ষেপ।’

 

সময় জার্নাল / সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ