করোনা আতঙ্কে ছবি মুক্তি পেছালেন জেমস বন্ড

প্রকাশিতঃ ৫:০৪ অপরাহ্ণ, বৃহঃ, ৫ মার্চ ২০

বিনোদন ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস তার করাল থাবা বসিয়েছে হলিউডেও। মরণঘাতী এই করনোয় আক্রান্ত হলিউডের জনপ্রিয় অভিনেতা জেমস বন্ডও! বিশ্ব যেভাবে করোনাতে আক্রান্ত হচ্ছে তার মধ্যে এ খবরটি পড়ে মনে হতেই পারে আসলে কি এই প্রিয় চরিত্রের ব্যক্তিটি সত্যি সত্যিই আক্রান্ত কি না। তবে শারীরিকভাবে জেমস বন্ড করোনায় আক্রান্ত হননি।

জেমস বন্ড সিরিজের প্রতীক্ষিত সিনেমা ‘নো টাইম টু ডাই’ মুক্তির কথা ছিল আগামী এপ্রিল মাসে। কিন্তু করোনা আতঙ্ক ও মানুষের সুরক্ষার কথা বিবেচনা করে সিনেমাটির মুক্তির দিন পেছালেন এর নির্মাতারা। মুক্তির লক্ষ্যে বিশাল আয়োজনে এর প্রচারণাও শুরু হয়েছে। তবে করোনা ভাইরাসের আতঙ্কে সরে দাঁড়িয়েছেন অভিনেতা জেমস বন্ড।

উল্লেখ্য, জেমস বন্ড সিনেমার জনপ্রিয়তা বিশ্বজুড়ে। ‘০০৭’ হিসেবে জনপ্রিয় অভিনেতা ডেনিয়েল ক্রেগের সবশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। তাই বড় পর্দায় জেমস বন্ডের ভূমিকায় ক্রেগকে দেখার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের অগণিত ভক্ত। বন্ড সিরিজের সবশেষ সিনেমা ‘স্পেকটর’ যুক্তরাষ্ট্রের বাইরে আন্তর্জাতিক বাজার থেকে আয় করেছিল ৬৭৯ মিলিয়ন ডলার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ