করোনা ইস্যুতে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: ডিসি নূরুল হক

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ণ, বৃহঃ, ১৯ মার্চ ২০

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা: করোনা (কোভিড-১৯) ভাইরাস বিষয়ে কেউ গুজব ছড়ালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।

করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির এক সভায় তিনি এসব কথা বলেন।

সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও করা হয়। তার মধ্যে বিদেশ থেকে ফেরত আসা প্রবাসীদের প্রত্যেককে নির্দেশনা মোতাবেক নিজ নিজ বাড়িতে নিয়ম মেনে ১৪ দিন করে অবস্থান করতে বলা হয়।

তারা অবস্থান করছে কি না তা সিভিল সার্জনের নেতৃত্বে মনিটরিং করা হবে, আর যারা গুজব সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, গুজবে কেউ কান দিবেন না, পরিস্থিতির অবনতি হলে করণীয় নির্ধারণ করা হবে, পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখুন, প্রবাসীদের এই মুহুর্তে দেশে না আসা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও করা হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এই কমিটির সভাপতি জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

সভায় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, এই কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) ইকবাল হোছাইন, আর এম ও ডা. নাদিম সরকার, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, বর্তমান চেয়ারম্যান তসিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সাইফুল মালেক, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মুস্তাফিজুর রহমান, পিটিআই এর সুপারিনটেনডেন্ট রুহুল আমিন, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামানসহ জেলা প্রশাসন ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

সময় জার্নাল/ সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ