করোনা নিয়ে গুজব: ঠাকুরগাঁওয়ে ২ যুবক আটক

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ণ, শনি, ২৮ মার্চ ২০

মঈনুদ্দীন তালুকদার হিমেল, ঠাকুরগাঁও : ফেসবুকে ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাস নিয়ে গুজব ছড়ানোর দায়ে নূর আলম (২৭) ও মাহফুজ (২৭) নামের দুই যুবক আটক করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

শনিবার (২৮ মার্চ) বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম।

আটককৃত নূর আলম (২৭) শহরের গোয়ালপাড়া এলাকার আবু তালেবের ছেলে ও মাহফুজ (২৭) পূর্ব হাজীপাড়া এলাকার মাহবুব আলমের ছেলে।

ওসি তানভীরুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনজন আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছে এমনি একটি মিথ্যা খবর পোস্ট করেন তারা। অথচ জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এখন পর্যন্ত এমন কোন ব্যক্তি ভর্তি নেই সেখানে। বিষয়টি নজরে আসলে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ