করোনা সচেতনতায় হটলাইন চালু করলো সময় জার্নাল

প্রকাশিতঃ ৬:১০ অপরাহ্ণ, বুধ, ১ এপ্রিল ২০

সময় জার্নাল প্রতিবেদক: প্রিয় পাঠক, আপনারা জানেন, করোনা ভাইরাসের আঘাতে বিপর্যয়ের মুখে মানবসভ্যতা। বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা এই করোনার বিষাক্ত ছোবলে দেশে দেশে আজ মৃত্যুর মিছিল।

আমাদের প্রিয় বাংলাদেশেও বাদ যায়নি এর প্রকোপ থেকে। দেশের এই দুর্যোগকালীন মুহূর্তে করোনাভাইরাস প্রতিরোধে আপনার পাশে থাকতে চায় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময় জার্নাল।

আমাদের পাঠকদের সচেতন করার লক্ষ্যে ‌ন্যাশনাল ব্যুরো অব ইকোনমিক রিসার্চের (এনবিইআর) চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আহসানুল আলম পারভেজের সহায়তায় বিশেষজ্ঞ টীমের সাহায্যে প্রতিদিন এই রোগের বিভিন্ন বিষয়ে পরামর্শ ও উপদেশ দেওয়া হবে। আপনার প্রয়োজনীয় তথ্য জানতে আমাদের ই-মেইল করতে পারেন।

আমাদের কাছে ই-মেইল করার ঠিকানা : somoyjournal@gmail.com অথবা sjnewsdesk@gmail.com এই ঠিকানায়।

এছাড়া সময় জার্নালের পোর্টালের যে কোন ভার্সনে পপআপ হয়ে থাকা ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে আপনারা করোনা ভাইরাস সম্পর্কে যে কোন তথ্য পেতে পারেন। তাছাড়া বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে গঠিত এই অনলাইনে ম্যাসেঞ্জারে চিকিৎসা সেবা মিলবে দিন-রাত ২৪ ঘন্টাই।

ফেসবুক ম্যাসেঞ্জারে নক করতে এই বাটনে ক্লিক করুন।

এই ম্যাসেঞ্জার হটলাইন ছাড়াও  সময় জার্নালের মোবাইল নম্বর +881314 559897 এ কল দিয়ে সেবা নেয়া যাবে।

আমাদের বিশেষজ্ঞ টিমে যুক্ত আছেন সিনিয়র সিটিজেন হসপিটাল লিমিটেডের প্রবীণ রোগ বিশেষজ্ঞ ও চীফ কনসালটেন্ট প্রফেসর ডা. সামনুন এফ তাহা, বাংলাদেশ পুলিশের সাবেক সিনিয়র ডিআইজি সৈয়দ তৌফিক উদ্দিন আহমেদ, বাংলাদেশ সরকারের সাবেক সচিব মাফরুহা সুলতানা, ক্লিনিকেল সাইক্লোজিস্ট তপন কুমার নাথ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. কৃষ্ণা রুপা মজুমদার, শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের ধাত্রীবিদ্যা ও স্ত্রীরোগ বিভাগের প্রাক্তন রেজিস্ট্রার ডা. আঞ্জুমান আরা তামান্না, কুয়েত মৈত্রী হাসপাতালের মেডিসিন ডাক্তার ও করোনা চিকিৎসক ডা. আতিয়ার রহমান এবং সাবিনা রহমান মন্টি।

 

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ